Download করুন SHAREit পিসিতে ব্যবহারের জন্য।

Download SHAREit for pc user

আজকে আপনাদের জন্য নিয়ে এলাম একটি ইন্টারেস্টিং সফ্টওয়্যার৷আপনারা হয়তো অনেকেই জানেন SHAREit এর একটি উইন্ডোস ভার্সন আছে৷কিন্তু আমি এটি সম্পর্কে জানতে পারি কিছু দিন আগে৷সম্প্রতি আমি আমার ফোন থেকে একটি ফাইল আমার পিসিতে ট্রান্সফার করার প্রয়োজন হয়েছিল৷কিন্তু তখন ডাটা কেবল খুজে পাচ্ছিলাম না এবং লেপটপের ব্লুটুথ ও কাজ করছিল না৷তখন গুগলে সার্চ করলে আমি এই সফ্টওয়্যারটি সম্পর্কে জানতে পারি৷এক কথায় বলতে পারি পিসিতে ব্যবহার করার অভিজ্ঞতা অসাধারন৷


|
Make Sure That Your PC's Wifi is ON
|
>>Download SHAREit<<
সফ্টওয়ারটি ডাউনলোড করতে আর কিভাবে এটি পিসিতে স্মর্টফোনের মতো ব্যবহার করবেন তা জানতে উপরের লিংকে ক্লিক করুন৷সফ্টওয়ারটির সাইজ মাত্র ৯ MB৷আপনি প্রায় যেকোন উইনডোস পিসিতে এটি ব্যবহার করতে পারবেন, তবে আপনার পিসিতে WiFi থাকতে হবে স্মার্টফোনের মতো৷
আর যদি আপনার পিসিতে Wifi রা থাকে তাহলে আপনি বাজার থেকে 300-500 টাকার মধ্যে Xiaomi Portable Usb WiFi Router টি কিনে নিতে পারেন এই ডিভাইস সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।
Xiaomi
Xiaomi
Xiaomi
Xiaomi
Xiaomi
Xiaomi

কিভাবে SHAREit পিসিতে ব্যবহার করবেন:
  • প্রথমে উপরের লিংক থেকে SHAREit ডাউনলোড করে আপনার পিসিতে ইনস্টল করে নিন
  • এরপর আপনার পিসির SHAREit ওপেন করুন
  • এখন Send বাটনে ক্লিক করে আপনি যেফাইলগুলো শেয়ার করতে চান সেগুলো সিলেক্ট করে Next বাটনে ক্লিক করুন
  • এখন আপনার পিসির SHAREit নিকটবর্তী SHAREit ডিভাইস সার্চ করা শুরু করে দিবে
  • এখন আপনার ফোনে SHAREit এপস ওপেন করে Receive বাটনে ক্লিক করুন
  • এরপর আপনার পিসির SHAREit এপস এ আপনার ফোনটি Select করে নিন
  • ব্যাস এখন আপনার পিসি থেকে আপনার ফোনে ফাইলগুলো পাঠানো শুরু হয়ে যাবে

by Md. Badsha

0 comments