ডাউনলোড করে নিন সেরা Portable File Recovery Software. মাত্র ২ এমবি।


আজ আপনাদের সাথে শেয়ার করব আমার দেখা ও ব্যবহার করা সেরা File Recovery Software তাও আবার Portable Version মাত্র 2 এমবি সাইজ। আমরা Google এ সার্চ করলে অনেক ধরনের File Recovery Software পাই তার মধ্যে বেশির ভাগই Trial Version থাকে । কিছু Software  ফ্রি ডাউনলোড করে ইনস্টল করার পর আবার Serial Key চায় যা অত্যন্ত বিরক্তি কর একটা ব্যপার। এই নিয়ে আমি আপানদের সাথে আমার একটি বাস্তব অভিজ্ঞতা শেয়ার করছি



 ' একবার আমার এক মেমোরী কার্ড ফরমেট হয়ে গিয়েছিল যাতে ছিল আমার অনেক প্রয়োজনিয় ফাইল এটা Recover না করলে চলবেই না তখন আমি লেগে গেলাম Google এর পিছে, অনেক সার্চ করে ভাল রিভিউ দেখে একটা Software ডাউনলোড করে ইনস্টল করলাম এবং মেমোরী কার্ড লাগিয়ে Scan দিলাম আর আমার হারানো সব ফাইল শো করতেছে । Scan শেষে আমি যখন File গুলো Recover করতে যাব তখনই আমার কাছে চেয়ে বসল Product Key!! শেষে নিরাশ হয়ে আবার গেলাম Google এর কাছে তখন পেলাম Active File Recovery Portable সাইজ দুই এমবি ‘ভাবলাম দুই এমবির Software এটার আর কি রিকভার করবে’ যা এখন আপনারাও ভাবছেন। এই Software দিয়ে আপনি রিকভার করতে পারবেন মেমোরী কার্ড, পেনড্রাই এবং হার্ডডিস্ক। হার্ডডিক্স পার্টিশন দেওয়ার পরও আপনি এই Software দিয়ে রিকভার করে আপনার আপনার পুরোনো ফাইল রিকভার করতে পারবেন। তাছাড়া এই Software ইনস্টলের এবং সিরিয়র নাম্বার এর কোন ঝামেলা নেই শুধু ডাউনলোড করে ডাবল ক্লিক করলেই ওপেন হয়ে যাবে। Software টি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুনঃ-

  

By: Md. Badsha

0 comments