এবার জিপিতে নিজের ইচ্ছামত ইন্টারনেট ফ্রি নেন একটু টেকনিক প্রয়োগ করে।

আপনাকে এই অফারটি নিতে হলে আপনাকে যা যা করতে হবে
১.    প্রথমে আপনাকে একটি,দুইটি অথবা এর অধিক অ্যান্ড্রয়েড ফোনের মালিক হতে হবে।
২.    ৪০ মেগাবাইটের জন্য ২ টি জিপি সিম,১০০ মেগাবাইটের জন্য ৫ টি জিপি সিম,৫০০ মেগাবাইটের জন্য ২৫ টি জিপি সিম এবং ১জিবির জন্য ৫০ টি জিপি সিম থাকতে হবে।
৩.    আপনাকে এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে।
৪.    ডাউনলোড শেষে সফটওয়্যারটি ইন্সটল করুন।
এবার মেগাবাইটের জন্য যা যা করতে হবে তা নিচে চিত্রের সাহায্যে দেখানো হল।
প্রথমে
Continue এ ক্লিক করুন।


এবার Send এ ক্লিক করুন।

এবার 20 mb free এ ক্লিক করুন।

এবার Claimএ ক্লিক করুন।ব্যাস কাজ েষ।
বিঃ দ্রঃ ভাই আপনি ফ্রি মেগাবাইট নিবেন একটু কষ্ট করবেন না তা কি হয়, কষ্ট তো  করতে হবেই।আর একটি কথা না বললেই নয় আর তা হল ::আপনি প্রতিদিন সর্বনি¤œ  ৪০ মে:বা: পাবেনই। আপনার মোবাইলেতো দুটি সিম থাকেই।আপনি একটি সিমে ২০ মে:বা: নেওয়ার পর ঐ সিমটি ডিঅ্যাকটিভ করে আবার পূনরায়  যেভাবে প্রথম সিমটিতে ২০ মে:বা: নিয়েছেন একই পদ্ধতি অবলম্বন করুন)।আর সবচেয়ে ভাল হয় মোবাইলে একটি সিম ইনসার্ট করে বারবার ২০ মে:বা: করে নেওয়া।এভাবে আপনি যত খুশি প্রতিটি সিমে ২৪ ঘন্টায় ২০ মে:বা: করে জিবি পর্যন্ত ফ্রি মে:বা: নিতে পারবেন।মোবাইলে দুাটি সিম রেখে মে:বা: নেওয়া সুবিধা কম।আর তাই একটি রেখেই ফ্রী মে:বা: এর জন্য অ্যাপ্লাই করুন।
সুবিধা:এই পদ্ধতির একটাই সুবিধা আর তা হলঃ মনে করুন আপনি ১০ টি সিমে ২০০ মে:বা: নিছেন,একটি সিমের মে:বা: ব্যবহার করছেন এবং বাকিঁ ৯ সিমের ১৮০ মে:বা: জমা থাকছে।এভাবে প্রতি মাসে একটি সিমে ৬০০ মে:বা: করে  জমা করতে পারবেন।আর এই মে:বা: আপনি ডাউনলোড,আপলোড সব করতে পারবেন।

from techtunes.com.bd

0 comments